বিনোদন

নিপুনের সত্য কথায় মর্মাহত হয়েছেন শাকিব

৭১-এর মা জননী খ্যাত চিত্রনায়িকা নিপুন ২ জুলাই দিবাগত রাতে ফেসবুকের নিজের প্রোফাইলে শাকিবকে একহাত নেন।
নিপুন লেখেন, শাকিব খান আজকে আপনাকে কিছু কথা বলতে চাই। আপনি কিভাবে বলেন বা বুঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিতি না, ব্যাকগ্রাউন্ড ভালো না? মিডিয়াতে শুধু বুবলি যোগ্য এবং শিতি? শাকিব খান, আপনি নিজের বৌয়ের চেয়েও বেশিবার বুবলির গুণগান মিডিয়াতে বলছেন। তাই নয় কি? যাই হোক ব্যক্তিগত ব্যাপারে না-ই বা গেলাম। আপনি পারসোনালি মানুষকে বা বুবলিকে খুশি করার জন্য যা খুশি বলেন, কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন। আর আপনার শিাগত যোগ্যতা? আপনার ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড? আপনি মনে হয় আপনার ১১ বছর আগের কথা ভুলে গেছেন। ইমিগ্রেশন অফিসার ইমিগ্রেশনে ইংরেজিতে যা কিছুই জিজ্ঞেস করত আপনি না বুঝেই ইয়েস, নো বলতেন; যেখানে অন্য আর্টিস্টরা ঠিকঠাক উত্তর দিত। আপনি এতই শিতি যে ইডি (অ্যাম্বারকেশন-ডিসঅ্যাম্বারকেশন) কার্ড পূরণ করতে পারতেন না। সবই ভুলে গেছেন?
ইন্ডাস্ট্রিতে অনেক শিতি শিল্পী রয়েছে উল্লেখ করে নিপুন বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক শিতি আর্টিস্ট আছেন, যারা নিজের ব্যাপারে মিথ্যা জাহির করেন না। আপনি মনে হয় আপনার ব্যাকগ্রাউন্ডের সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ডও ভুলে গেছেন।
সিনিয়রদের শাকিব অসম্মান করেছেন উল্লেখ করে নিপুন তার ফেসবুক প্রোফাইলে লেখেন, আপনি তো আবার অতীত ভুলে যান। তাই আরও মনে করিয়ে দিতে চাই যে, আপনি শুটিংয়ের সেটে রাজ্জাক আঙ্কেলকে সকাল থেকে বিকাল পর্যন্ত বসিয়ে রেখেছিলেন। শেষ পর্যন্ত সেটে আর আসেননি। আরও কতজনকে যে অসম্মান করেছেন তার হিসাব নেই; ভুলে গেছেন? ইন্ডাস্ট্রিতে যা খুশি তা করেছেন আপনি। সিনিয়ররা আপনার ব্যবহারে অতিষ্ঠ। আপনার জন্যই তো ওনারা ইন্ডাস্ট্রিতে নিয়মিত না। আপনি কি করে ভাবেন যে, রাজ্জাক আঙ্কেল, ফারুক আঙ্কেল, আলমগীর আঙ্কেল আপনাকে বারবার সাপোর্ট দেবে।
অপু বিশ্বাস-বুবলি সম্পর্কে শাকিবকে উদ্দেশ করে নিপুন বলেন, বুবলির ভিডিও গানের ল ল ভিউয়ের কথা বারবার বলেন কেন? ভিউ বেশি মানেই কি অপুর চেয়ে বেশি বুবলির গ্রহণযোগ্যতা দর্শকদের কাছে? আপনি কি জানেন না যে, বুস্ট করিয়ে মানে টাকা খরচ করিয়ে ভিউ বাড়ানো যায়। আর আমি যখন থেকে ইন্টারনেট ব্যবহার করি, তখন আপনি ইন্টারনেটের ই-ও জানতেন না। আর শাকিব সম্পর্কে নিপুনের অপ্রিয় সত্য ভাষণে খুবই মর্মাহত হয়েছেন শাকিব খান।