বিনোদন

হঠাৎ পদত্যাগ মৌসুমীর

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। ৩ জুলাই মৌসুমী স্বারিত পদত্যাগের একটি চিঠি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর পাঠানো হয়।
চিঠিতে মৌসুমী লিখেছেন, আমি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন (২০১৭-১৯) মেয়াদে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হই। ব্যক্তিগত নানাবিধ সমস্যা থাকার কারণে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করা সম্ভব নয়। যে কারণে আমি এ পদ থেকে পদত্যাগ করতে আগ্রহী।
উল্লেখ্য, প্রতি দুই বছর পরপর শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০১৭-১৯) মেয়াদে মিশা সওদাগর সভাপতি এবং জায়েদ খান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মৌসুমী কার্যনির্বাহী পরিষদে ৩৪৯ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। এর আগে ২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ওই নির্বাচনে সভাপতি নির্বাচিত হন শাকিব খান এবং সাধারণ সম্পাদক অমিত হাসান।
জানা গেছে, নায়ক শাকিব খান বলয়ের লোক হচ্ছেন নায়িকা মৌসুমী। অপরদিকে মিশা সওদাগর ও জায়েদ খানরা এফডিসিতে শাকিব খানের সঙ্গে সরাসরি বিরোধিতায় নেমেছেন। শাকিব খানকে নিষিদ্ধও করা হয়েছে। এমতাবস্থায়, অনেকেই বলাবলি করছেন, শাকিব খানের পক্ষে অবস্থান নেয়ার জন্য হঠাৎ করেই পদত্যাগের সিদ্ধান্ত নিলেন মৌসুমী!