প্রতিবেদন

ঢাকা ওয়াসা কর্মকর্তা সমিতির নতুন কমিটি

স্বদেশ খবর ডেস্ক : ঢাকা ওয়াসা কর্মকর্তা কল্যাণ সমিতির (ঢাওকস) অষ্টম কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে মো. আজিমুজ্জামান (প্রধান রাজস্ব কর্মকর্তা) এবং সাধারণ সম্পাদক পদে মো. আবু বকর সিদ্দিক খান (রাজস্ব কর্মকর্তা) নির্বাচিত হয়েছেন। ২৬ অক্টোবর ২০১৭ তারিখে ওয়াসা ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
দুই বছর মেয়াদি এ কমিটির অন্য নির্বাচিত প্রতিনিধিরা হলেন সহ-সভাপতি-১ মো. সোনা মিয়া (উপ-প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা), সহ-সভাপতি-২ শাহেদা ইসলাম (মাইক্রোবায়োলজিস্ট), সহ-সভাপতি-৩ ফারুক হোসেন (সহকারী প্রধান, মূল্যায়ন)।
যুগ্ম সাধারণ সম্পাদক-১ মো. মোখলেছুর রহমান (গবেষণা কর্মকর্তা), যুগ্ম সাধারণ সম্পাদক-২ মো. জহির উদ্দিন বাবর (রসায়নবিদ), সাংগঠনিক সম্পাদক-১ মো. নিয়ামুল হক (অডিটর) ও সাংগঠনিক সম্পাদক-২ এ এম এম ইকরাম (অফিস সুপার), সহ-সাংগঠনিক সম্পাদক মো. সেকান্দর আলী (সহকারী রাজস্ব কর্মকর্তা), অর্থ সম্পাদক মো. রফিকুল ইসলাম (হিসাবরক্ষক), অফিস সম্পাদক মো. জিয়াউল আলম ঝিনুক (অফিস সুপারিনটেনডেন্ট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আসাদুজ্জামান তরফদার (সহকারী রাজস্ব কর্মকর্তা), শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক মো. শাহ আলম (যোগাযোগ কর্মকর্তা) এবং তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম (সহকারী রাজস্ব কর্মকর্তা) নির্বাচিত হয়েছেন।
এছাড়া সমিতির কার্যনির্বাহী সদস্য পদে মো. নাসির উদ্দিন আহম্মদ (প্রোগ্রামার), ফাহিমা আমীন (জিআইএস স্পেশালিস্ট), মো. সেকান্দার আলী (রাজস্ব কর্মকর্তা), মো. নূরুজ্জামান মিয়াজী (সহকারী সচিব), মো. নূরুল আমিন (নিরাপত্তা ও গোয়েন্দা কর্মকর্তা), মো. জহুরুল ইসলাম (অডিটর) ও মো. মাজেদুল হক, (সহকারী রাজস্ব কর্মকর্তা) নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন নির্বাহী প্রকৌশলী মো. ওয়াজ উদ্দিন।

৮ নভেম্বর ২০১৭ তারিখে ট্রাষ্ট ব্যাংক লিমিটেড ‘সেন্টার ফর দি রিহ্যাবিলিটেশন অব দি প্যারালাইসড (সিআরপি)’-এর নার্সিং কলেজকে মিনিবাস প্রদান করেছে। ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুট্যান্ট জেনারেল ও ট্রাষ্ট ব্যাংকের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল এস এম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি সিআরপি’র প্রতিষ্ঠাতা ও সমন্বয়কারী ড. ভ্যালোরি এ টেইলরের কাছে গাড়ির চাবি হস্তান্তর করেন। ট্রাষ্ট ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সিআরপি থেকে আগত অন্যান্য অতিথিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন