বিপিএল মাতাচ্ছেন তিন সুন্দরী

| November 27, 2017

গত ১২ নভেম্বর থেকে শুরু হয়েছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের দ্বিতীয় পর্ব। প্রতিবারই বিপিএলের পুরো আয়োজনটি উপস্থাপনা নিয়ে থাকে নানা চমক। এবার উপস্থাপনার জন্য বিপিএলের মাঠে আছেন দেশের তিন মডেল-উপস্থাপক জান্নাতুল পিয়া, সামিয়া আফরিন ও মারিয়া নূর। এর মধ্যে মাঠে থেকে সরাসরি উপস্থাপনা করছেন জান্নাতুল পিয়া। স্টুডিওতে থাকছেন মারিয়া নূর ও সামিয়া আফরিন।
এ প্রসঙ্গে জান্নাতুল পিয়া বলেন, এবারের বিপিএলে মাঠে আছি আগাগোড়া। বিশ্বের বড় বড় দেশে গিয়ে মডেলিং করার অভিজ্ঞতা থাকলেও ক্রিকেট উপস্থাপিকার ভূমিকায় এটা আমার জন্য একদমই নতুন অভিজ্ঞতা। এখন পর্যন্ত ভালোই পারফর্ম করেছি। দর্শকদের দারুণ সাড়া পাচ্ছি। আশা করছি, পুরো আসরটি সবার কাছে উপভোগ্য হবে।
ফাইনাল ফর্টিতে জেসিয়া ইসলাম
মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতার ৬৭তম আসরে বাংলাদেশ থেকে অংশ নেয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম ফাইনাল ফর্টিতে উঠে সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন। ১৮ নভেম্বর সন্ধ্যায় ২০ সেমি-ফাইনালিস্টকে নিয়ে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে জেসিয়া ইসলাম উপস্থিত থেকে প্রতিযোগিতার আনুষ্ঠানিকতা শেষে ১৯ নভেম্বর ঢাকার উদ্দেশে রওনা হন। এর আগে মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতার আসরে ১২০ প্রতিযোগীর মধ্যে হেড টু হেড চ্যালেঞ্জ-এ ৮টি গ্র“প থেকে বিজয়ীরা সরাসরি পৌঁছে যান সেরা ৪০-এ। সেই ফাইনাল ফর্টি’তে জায়গা করে নিয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ জেসিয়া ইসলাম।

Category: বিনোদন

About admin: View author profile.

Comments are closed.