বিনোদন

ভোগ-এর প্রচ্ছদে শ্রীদেবী কন্যা

২১ বছরের জাহ্নবী কাপুর প্রথমবারের মতো বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ভোগ-এর প্রচ্ছদের জন্য ফটোশুট করেছেন। এজন্য গত এক সপ্তাহ ধরে তিনি নিয়মিত ব্যায়াম, খাওয়া দাওয়া, প্রচুর পরিমাণে পানি পান এবং পর্যাপ্ত ঘুমিয়েছেন। ফটোশুটের জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করেছিলেন তিনি। তবে জাহ্নবীর এই খুশির সময় তার মা শ্রীদেবী পাশে থাকছেন না, এই কষ্টই তাকে বারবার পীড়া দিয়েছে।
জাহ্নবীর কাছের বন্ধুরা জানিয়েছেন, তাকে ক্যারিয়ারে সফল দেখতে চেয়েছিলেন তার মা শ্রীদেবী। তিনি অপেক্ষা করছিলেন মেয়ের প্রথম ছবি ধড়ক-এর মুক্তির জন্য। কিন্তু ছবিটি মুক্তির আগেই পৃথিবী ছেড়ে চলে যেতে হলো শ্রীদেবীকে। ধড়ক-এর শুটিংয়ের প্রথম দিকে সবসময় মাকে পাশে পেয়েছেন জাহ্নবী। শুটিংয়ের সেটে মেয়ের সঙ্গে হাজির হতে দেখা যেত শ্রীদেবীকে।
প্রায় সব শিল্পীর স্বপ্ন থাকে ফ্যাশন ম্যাগাজিন ভোগ-এর প্রচ্ছদে স্থান পাওয়া। জাহ্নবী এবার সেই সুযোগ পেয়েছেন। মুম্বাইয়ের ডোম ইন্টার-কনটিনেন্টাল মেরিন ড্রাইভে জাহ্নবীর ফটোশুট হয়। কিন্তু মা শ্রীদেবী তা দেখে যেতে পারলেন না। জাহ্নবীর ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, ফটোশুটের আগে মা’কে ভীষণ মিস করছিলেন জাহ্নবী। কারণ মাকে ছাড়া এই প্রথম ক্যারিয়ার নিয়ে কোনো পদক্ষেপ নিলেন তিনি। এর আগেও অবশ্য জাহ্নবী পিপল ম্যাগজিন-এর জন্য ফটোশুট করেছিলেন। তবে সেখানে তার সঙ্গে ছিলেন মা শ্রীদেবী ও বোন খুশী কাপুর।