বিনোদন

প্রেমে মজেছেন শাখরুখ খানের ছেলে!

বিভিন্ন সময়ই খবরের শিরোনাম হন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত ১৯ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পাওয়া ‘দ্য লায়ন কিং’ সিনেমায় ডাবিং আর্টিস্ট হিসেবে কাজ করেছেন তিনি। মুফাসা চরিত্রে কণ্ঠ দিয়েছেন নায়কপুত্র। বাংলাদেশের দর্শকরা ঢাকার স্টার সিনেপ্লেক্সে গত ২৬ জুলাই থেকে দেখতে পাচ্ছেন সিনেমাটি। এরই মধ্যে ভারতে দারুণ সাড়া ফেলেছে ‘দ্য লায়ন কিং’।
‘দ্য লায়ন কিং’ নিয়ে আলোচনার সময় ব্যক্তিগত জীবনের বিষয় নিয়ে আলোচনায় শাহরুখ খানের ছেলে। সম্প্রতি এক তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে আরিয়ানকে। মজার ব্যাপার হলো ওই ছবি শেয়ার করেছেন আরিয়ানের বোন সুহানা খান। সুহানা ক্যাপশনে লিখেছে, ‘বেবি’। সেই ছবি এখন ভাইরাল। নেটিজেনদের প্রশ্ন, তবে কি এ তরুণীই আরিয়ানের গার্লফ্রেন্ড?
ছবির তরুণীটি আরিয়ানের গার্লফ্রেন্ড কি না তা এখনই বলা যাচ্ছে না। কারণ এবারই প্রথম নয়, এর আগেও কয়েকজনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। কয়েকদিন আগে গুঞ্জন ছড়ায়, লন্ডনের এক ব্লগারের সঙ্গে প্রেম করছেন আরিয়ান। এর আগে শোনা যায়, অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের সঙ্গে গোপনে প্রেম করছেন আরিয়ান। এমন গুঞ্জন লেগেই থাকছে বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পড়াশোনায় ব্যস্ত আরিয়ানকে ঘিরে।