বিনোদন

শাকিবের বিরুদ্ধে মামলা করবেন অপু

ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে আবারও মুখোমুখি অবস্থানে ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। সম্প্রতি অপু বিশ্বাস অভিযোগ তুলেছেন আদালতের আদেশ অমান্য করছেন শাকিব। ডিভোর্সের সময় আদালতের আদেশ ছিল ছেলে জয়ের সম্পূর্ণ খরচ বহন করবেন বাবা শাকিব খান। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। খরচ দূরে থাকÑ করোনার এই মহামারির ভেতরে ছেলের খোঁজই নাকি রাখছেন না তিনি! অপুর দাবি ডিভোর্সের পর ছেলের খরচ বাবদ কোনো টাকাই নাকি শাকিব দেননি।
অবশ্য শাকিব বলেছেন, শুরু থেকেই ছেলে জয়ের সব রকম খরচই তিনি বহন করছেন। এমনকি খোঁজখবরও রাখছেন। অপুর অভিযোগ একেবারেই ভিত্তিহীন।
গোপন বিয়ে প্রকাশ্যে আসার পর ২০১৮ সালে শাকিব-অপুর ডিভোর্স হয়। এরপর শাকিবের বিরুদ্ধে অপু অসংখ্যবার এই একই অভিযোগ তুলেছেন। শাকিবও প্রতিবারই সংবাদ মাধ্যমে বলে আসছেন উল্টোটা। সম্প্রতি বিষয়টি নিয়ে অপু শাকিব খানকে হুশিয়ার করেছেন। বলেছেন, যদি এইভাবে চলতে থাকে তাহলে খুব শিগগিরই আবারও তিনি আদালতের দ্বারস্থ হবেন।
উল্লেখ্য, ২০০৭ সালে এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রের মাধ্যমে জুটি বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। পরের গল্পটা কারও অজানা নয়। এক সঙ্গে ৮০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেন তারা। ২০০৮ সালে ভালোবেসে দুজনে গোপনে বিয়ে করেন। যা দীর্ঘদিন গোপন থাকার পর ২০১৬ সালের মাঝামাঝি সময়ে প্রকাশ পায়। ২০১৮ সালে ডিভোর্সের পর এখনও দুজনই আলাদা আছেন।